আজ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই মে, ২০২৪ ইং

সাভারে ১৫ আগস্ট পালিত

সাভার প্রতিনিধি :

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নানা আয়োজনে ঢাকার সাভারে উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগ দিবসটি উদযাপন করেছে।

মঙ্গলবার (১৫ আগস্ট) সাভার উপজেলা কমপ্লেক্সে জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ, আলোচনা সভা, পুরস্কার বিতরণ, যুব ঋণ বিতরণ এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার সকালে সাভার উপজেলা কমপ্লেক্সের স্বাধীনতা চত্বরে উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়। পরে সাভার উপজেলা পরিষদের মিলনায়তনে সাভার উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: মাজহারুল ইসলাম এর সভাপতিত্বে আলোচনা সভা,

চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ, যুব ঋণ বিতরণ এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা: মো: এনামুর রহমান এমপি। অনুষ্ঠানে মুখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব।

আলোচনা অনুষ্ঠানে এসময় ঢাকা জেলা উত্তরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) আব্দুল্লাহিল কাফি, সাভার সার্কেলের অতিরিক্ত এসপি শহিদুল ইসলাম, সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মোহাম্মদ সায়েমুল হুদা, সাভার উপজেলা ভূমি কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এস. এম. রাসেল ইসলাম নূর
প্রমুখসহ সাভার উপজেলা প্রশাসনের বিভিন্ন ইউনিটের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এদিকে, সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব এর নেতৃত্বে সাভার উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে জাতীয় শোক দিবস উপলক্ষে স্বাধীনতা চত্বরে বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়। পরে উপজেলা পরিষদের মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডঃ এনামুর রহমান এমপি, মুখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব।

এসময় সাভার উপজেলা আওয়ামী লীগ ও এর অন্তর্গত সকল ইউনিয়ন আওয়ামী লীগ এবং অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ